রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরবাসীর পিতা হতে আসিনি নগরবাসীর খেদমত করতে এসেছি : তাপস

নগরবাসীর পিতা হতে আসিনি নগরবাসীর খেদমত করতে এসেছি : তাপস

dynamic-sidebar

বরিশাল আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন(বিসিসি) নির্বাচনকে কেন্দ্র করে নগরীর ২১ নং ওয়ার্ড এলাকাবাশীর সাথে জাতীয় পার্টির (লাঙ্গল) প্রতিকের মনোনিত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সমাজ সেবক ইকবাল হোসেন তাপসের মতবিনিময় সভায় তাপস বলেন এলাকার ঘড়ের সন্তানকে বিজয়ী করার দায়ীত্ব এলাকা বাশীর।
৩০ই জুলাই সিটি নির্বাচনে এলাকার সকলকে দলমত নির্বিশেষে আপনাদের সন্তানকে আপনারা ভোট দিয়ে বিজয়ী করবেন এই প্রত্যাশা আমি আপনাদের কাছে করতে পারি।
তাপস আরো বলেন সবাই বলে নগরপিতা না আমি এ কথায় বিশ্বাষ করিনা আমি নগরবাশীর পিতা হতে আসিনি আমি নগরবাশী খেদমত করতে এসেছি একজন ভাই ও সন্তান হয়ে।

গতকাল রোববার রাতে নগরীর অক্্রফোর্ডমিশন সড়কে মেয়র প্রার্থী ইকবাল হোসেনের বাসভবনে এলাকাবাশীর সাথে মতবিনিময়কালে তিনি একথাগুলো বলেন।

স্থানীয় এলাকাবাশী তোতা সিকদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন মহানগর যুব সংহতীর সাধারন সম্পাদক কামাল সিকদার,রিয়াজ সিকদার, সোহেল তালুকদার,মোতালেব মিয়া,মিজানুর রহমান,এনাতেুর রহমান ও একেএম মোস্তফা প্রমুখ। বরিশাল সিটি মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস দলমত নির্বিশেষে এলাকার বাশীর সকলের ভালবাশা ও সহযোগীতা কামনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net